৪ জন প্রে,মিকের স,ঙ্গে পালিয়ে অবশেষে লটারির মাধ্য,মে বিয়ে

ভা,গ্য করে বউ পাওয়া যায়, এ কথা হয়,তো শুনে,ছেন। কি,ন্তু লটা,রিতে বউ পাও,য়া যায়, এ রকম কথা আ,গে শু,নেছেন কখ,নও? সম্প্র,তি এ রকম অ,দ্ভুত ঘটনা,রই সা,ক্ষী থেকেছে,

ভারতের উত্তর,প্রদেশের অম্বেডক,রনগরের এ,কটি গ্রা,ম। অম্বেডকর,নগরের টা,ন্ডা থানা এলাকার এক তরু,ণী পাঁচ দিন আগে পালিয়ে গিয়ে,ছিলেন চার প্রে,মিকের সঙ্গে। ওই যুব,করা আজি,মনগর থানা এলাকার বাসি,ন্দা। বাড়ি থেকে পালিয়ে এক যুব,কের আত্মী,য়ের বাড়িতে ছিলেন ওই ত,রুণী। কি,ন্তু ঘট,না সাম,নে আস,তেই তারা গ্রা,মে ফিরতে বা,ধ্য হন।

বি,ষয়টি নিয়ে তরু,ণীর বাবা-মা থানায় অভিযোগ দায়েরের প্রস্তু,তি নিয়েছিলেন। কি,ন্তু গ্রামবাসী,রাই থানায় অভি,যোগ দায়ের করা থেকে বিরত করেন তাদের। এই ঘট,না নিয়ে পঞ্চায়ে,তের সভা বসে। সে,খান থেকে তরু,ণীর পরি,বারকে প্র,স্তাব দেও,য়া হয় চার,জনের ম,ধ্যে কো,নো এক যুব,কের স,ঙ্গে বিয়ে দেও,য়া হবে তরু,ণীর। তার পরি,বারও তাতে সম্ম,তি দেয়।

কি,ন্তু ওই চা,রজনের ম,ধ্যে কাকে বিয়ে করবেন ত,রুণী? এ নিয়ে তৈ,রি হয় জটিল,তা। কা,রণ ওই তরু,ণী ঠিক করতে পারছিলেন না কাকে বিয়ে করবেন তিনি। কারণ, চার যুব,ককেই প,ছন্দ ছিল তার। এর ম,ধ্যে কাকে সবচেয়ে বেশি প,ছন্দ তাও ঠিক করতে পারছিলেন না। অপর দিকে যুব,করাও ঠিক করতে পারছিলেন না, কী করবেন। তখন পঞ্চায়ে,তের কর্তা,ব্যক্তিরা ঠিক করেন,

চার যুব,কের নাম লেখা কাগজ রাখা হবে এক,টি পাত্রে। চার,টির ম,ধ্যে থেকে বেছে নে,ওয়া কাগজে যার নাম থাকবে তি,নিই বিয়ে করবেন তরুণী,কে। সেই মতো এক,টি পাত্রে রাখা ছিল নাম লেখা কাগজ। গ্রা,মের একটি বাচ্চা,কে সে,খান থেকে কাগজ তুলতে বলা হয়। সেই কাগজে যে যুব,কের নাম ছিল তাকে,ই বিয়ে করেছেন ত,রুণী। মেয়ে,টির ব্যক্তি,গত বিষয়,টির কথা মাথায় রেখে গ্রা,মবাসীরা এই ব্যা,পারে কো,নও ম,ন্তব্য করে,ননি।

Check Also

টানা ৭ম ঈদ একাকী করছেন খালেদা জিয়া

দুর্নীতির মামলায় দণ্ডিত হবার পর কারাগার, হাসপাতাল আর ভাড়াবাড়ি ফিরোজায় একা একা টানা ৬টি ঈদ …