প্রাইভেট পড়াতে গিয়ে ছাত্রীর সাথে তুমুল নাচ ( ভিডিও ভাইরাল)

নাচের মাধ্যমে ফের ভাইরাল এক যুবক ও যুবতী । বর্তমান যুগে আমরা যত উন্নত হচ্ছে যত উন্নত হচ্ছে আমাদের জীবনযাত্রা এবং সেই সূত্রে আমাদের বাড়ির বাবা-মায়েরা অনেক সময় তাদের সন্তানদেরকে ছোটবেলা থেকেই নাচ গান কিংবা আকার স্কুলে ভর্তি করে দেয় ।

যাতে বড় হয়ে তারা নিজেদের লক্ষ্যে পৌঁছাতে পারে । কখনও কখনও পড়াশোনার পাশাপাশি এই সমস্ত বিষয়-গু-লি হয়ে ওঠে জীবনের মূল লক্ষ্য হয়ে ওঠে । আর এই ঘটনার প্রমাণ আমরা এর আগে বহুবার পেয়েছি এবং প্রতিনিয়ত পেয়েছি ।

ঠিক সে রকম একটি ঘটনা ঘটল যে টি শুনলে বা দেখলে আপনি অবাক হবেন । আজব এই প্লাটফর্ম সোশ্যাল মিডিয়া । যেখানে মানুষ রাতারাতি হয়েছে স্টার । আবার কখনো তারকা থাকে নেমে আসে সাধারণ মানুষের রূপে ।

ইতিমধ্যে আমরা এ ব্যাপারে অবগত যে সোশ্যাল মিডিয়া হচ্ছে বর্তমান যুগে একমাত্র প্লাটফর্ম যেখানে মানুষ নিজের প্রতিভাকে তুলে ধরতে পারে সবার সামনে । হয়ে যেতে পারে রাতারাতি ভাইরাল ।

জীবনে একবার না একবার ভাইরাল হতে চেয়েছে প্রতিটা মানুষ । কারণ এই ভাইরাল হলে মিলে মুহূর্তের মধ্যে ব্যা-পক জনপ্রিয়তা । কখনও কখনও ইচ্ছে থাকলেও ভাইরাল হওয়া যায়না । কারন ভাইরাল একটি আপেক্ষিক শব্দ । কারোর উপর নির্ভর করে না ।

সম্প্রতি ফেসবুক এ একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা গেছে এক প্রেমিকা শাড়ি পড়ে বাংলা একটি গানের সাথে কোমর দুলিয়ে ছেন । তবে তিনি একা ছিলেন না তার সাথে ছিলেন তার প্রেমিক। অর্থাৎ তারা দুজন মিলে

যুগল-ব-ন্দি করেছেন । এবং বৈশাখের বিকেলবেলা নামক গানটিতে তারা মনের আনন্দে নেচেছেন। খুব সুন্দর ভাবে প্রতিটি ভাবনাকে তারা ফুটিয়ে তুলেছে তাদের নাচের মাধ্যমে । আশেপাশের দৃশ্য দেখে বোঝা যাচ্ছে সেটি কোন ক্লাস রুমের ভেতরে করা যেখানে আরো ছাত্র-ছাত্রীরা উপস্থিত রয়েছে ।

মুহুর্তের মধ্যে ভাইরাল সেই ভিডিওটি এবং ছ-ড়িয়ে পড়েছে নেট দুনিয়ার প্রতিটি আ-নাচে-কা-নাচে । তার পাশাপাশি সেই প্রেমিক প্রেমিকার প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া নেটিজেনরা । ইতিমধ্যে সেই ভিডিও দেখে ফেলেছে প্রায় ১৯ মিলিয়ন মানুষ । আগামী দিনে আরও সুন্দরভাবে যাতে এগিয়ে যেতে পারে তার জন্য দুই হাত তুলে আশীর্বাদ করেছেন অনেকে।

Check Also

১১৩ কেজি ওজনের মাছ ধ’রে ভাগ্য ফি’রেছে, লক্ষপতি হলেন অভাবী জে’লে!

কুড়িগ্রামের চিলমা’রী উপজে’লায় ব্রহ্মপুত্র নদ থেকে স্থা’নীয় জে’লের জালে ধ’রা প’ড়েছে ১১৩ কেজি ওজনের একটি …