Breaking News

ক্লাসে অ’জ্ঞান হয়ে পড়ে হাসপাতালে গ’র্ভবতী দশম শ্রেণীর ছাত্রী! (ভিডিও)

চেন্নাই, ২০ নভেম্বর- স্কুল চলাকালিন ক্লাস টেনের এক ছাত্রী দিন দু’য়েক আগে হঠাৎই অ’জ্ঞান হয়ে পড়ে। স্কুলের পক্ষ থেকে তার প’রিবারকে খবর দেওয়ার পা’শাপাশি তাকে স্থানীয় একটি হা’সপাতালে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসকরা প’রীক্ষা করে জানিয়ে দেন, ছাত্রীটি গর্ভবতী। এরপরই পোসকো আ’ই’নে’র আ’ওতায় গ্রে*ফ’তা’র করা হয়েছে এক যুবককে। চেন্নাই শ’হরের এই ঘ’ট’নাটি এই মু’হূর্তে রী’তিমত সাড়া ফেলে দিয়েছে।

জানা গেছে, ছা’ত্রী’টিকে স্থানীয় হা’সপাতাল গ’র্ভবতী ঘো’ষণা করার পরই, তাকে গ’র্ভপাতের জন্য শনিবার একটি স’রকারি হা’সপাতালে নিয়ে যায় তার মা।

বিষয়টি অ’নৈতিক বলে হাসপাতালের তরফে জানানো হলেও, ছাত্রীর প’রিবার তা মানতে নারাজ। হাসপাতাল কর্তৃপক্ষকে চাপ দি’তে শুরু করেন তাঁরা। বাধ্য হয়েই পু’লি’শে খ’বর দেওয়া হয় হা’সপাতালের পক্ষ থেকে।

পুলিশ এসে ছাত্রী ও তার মাকে জি’জ্ঞাসাবাদের জন্য থা’না’য় নিয়ে যায়। সেখানেই তারা স্বী’কার করে স’ম্প্রতি এলাকার এক ঠিকা কর্মীর সঙ্গে প’রিচয় ও বন্ধুত্ব হয়েছে ছাত্রীটির। তাদের মধ্যে ঘ’নিষ্ঠতাও বেড়েছে।

জেরার মুখে ছাত্রীটি স্বী’কার করে নেয় তাকে জোর করেই স’ম্পর্কে লি’প্ত করে ওই যুবক। খবর জি নিউজের।

গোটা ঘ’ট’নাটি জানার পরই শনিবার বিকেলে গ্রে*ফ’তা’র করা হয়েছে অ’ভি’যু’ক্ত যুবককে। তার বি*রু’দ্ধে পো’সকো আ’ইনে মা*ম*লা রুজু করা হয়েছে।

Check Also

এবার ছেলে মেয়ে পালিয়ে বিয়ে করলে বাবা-মাকে গেপ্তার করবে পুলিশ রায় দিলো সুপ্রিম কোর্ট !

প্রেম নতুন কোনো আপরাধ না হাজার হাজার বছর ধরে প্রেম প্রথা চলে আসছে। তার অন্যতম …